1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭ নং ওয়ার্ডের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মোস্তাফিজুর রহমান পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১৭ নং ওয়ার্ডের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মোস্তাফিজুর রহমান পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।


“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানকে সামনে রেখে ১৭ নং ওয়ার্ডে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর উদ্যোগে ওয়ার্ডের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে  এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

রায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এম এ রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 


আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( ক অঞ্চল) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, এসবি স্যাটেলাইট ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন, ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ রিয়াদ প্রমুখ।


প্রধান অতিথি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL