1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৫৩ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

১৫৩ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে ১৫৩ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন, সিলেট জেলার ঝকিগঞ্জ উপজেলার সেনাপতির চক গ্রামের সাজ্জাদ আলীর ছেলে মইনুল ইসলাম ও বরণ সুলতানপুর গ্রামের আঃ হাসিবের ছেলে সালমান ।

মঙ্গলবার (২ মার্চ) দিবাগত রাতে আড়াইহাজার থানার এস,আই রিয়াজ উদ্দিন ঢাকা-সিলেট মহসড়কে পেট্রোল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সিলেট থেকে ঢাকা গামী একটি ট্রাক (যার রেজিঃ নং- হবিগঞ্জ-ড-১১-০০৮৪ ) যোগে ফেন্সিডিলের চালান আসছে। ওই সংবাদের ভিত্তিতে তিনি রাতে সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ঢাকা- সিলেট মহাসড়কের দেবই এলাকায় অবস্থান করেন। রাত আনুমানিক সাড়ে ৩টায় ওই ট্রাকটি দেবই এলাকায় পৌছলে তিনি গাড়িটির গতিরোধ করেন। সে সময় ট্রাকের ড্রাইভার এবং হেলাপার পালানোর চেষ্টা কালে তাদের দুজনকেই গ্রেফতার করেন।

 এ সময় ট্রাকে থাকা দুইটি বস্তা জব্দ করে ১৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার তদন্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, তাদের দুজনকেই মাদক আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL