1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২নং ওয়ার্ডের ডনচেম্বার সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১২নং ওয়ার্ডের ডনচেম্বার সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১১৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। 


রোববার (১৭ জানুয়ারী) সকাল ১১টায় প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে সংস্কার কাজ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।


প্যানেল মেয়র মিনোয়ারা বেগম বলেন, নারায়ণগঞ্জ সিটি উন্নয়নের অপর নাম মেয়র আইভী। তিনি শুধু সিটি কর্পোরেশন নয় এর পাশের এলাকাগুলোরও উন্নয়ন করেছেন।

শহর-বন্দর ও সিদ্ধিরগঞ্জে একই সাথে উন্নয়নের কাজ করে যাচ্ছে মেয়র আইভী। তার মত মেয়র পাওয়া আমাদের জন্য গর্ব বিষয়।


কাউন্সিলর শকু বলেন, নাসিক মেয়র আইভী সু-দৃষ্টি কারণে এই ডনচেম্বার সড়ক ও ড্রেন কাজ উদ্বোধন করা হল। অনেক দিন যাবৎ এলাকাবাসী কষ্টে চলাচল করে ছিলো।

মেয়র আইভী প্রতি দৃষ্টি আকর্ষন করা হলে তিনি সাথে সাথে টেন্ডার মাধ্যম সড়ক ও ড্রেন কাজ করার নিদের্শ দেয়া হয়। তিনি প্রতি ওয়ার্ডের সড়কগুলো মেরামতে করার নিদের্শ দিয়েছেন।


এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মহব্বত হাসেম ডনচেম্বার কাঠপট্টি কমিটির সাধারণ সম্পাদক জলিল, সমাজসেবক আনিছুর রহমান, এছহাক সরদার, জামান, সবুজ, দোলন, আক্তার, ফয়সাল হাফেজ ও ১২নং ওয়ার্ডের সচিব সিয়াম কাজী প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL