1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ম দিনের তুলনায় ২য় দিনের লকডাউন ছিল অনেকটাই ঢিলাঢালা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১ম দিনের তুলনায় ২য় দিনের লকডাউন ছিল অনেকটাই ঢিলাঢালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার সর্বাত্মক লকডাউন দিয়েছে। কিন্তু প্রথম দিনের চেয়ে ২য় দিনের লকডাউন ছিল অনেকটাই ঢিলাঢালা।

শহরে সরেজমিনে ঘুরে দেখা যায় অনেকেই আজকে বাইরে বের হয়েছেন। পুলিশের তৎপরতা থাকা সত্ত্বে অনেককেই আবার জরিমানাও গুনতে হয়েছে। 


১ম দিনের মত ২য় দিনেও অনেক গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তৎপরতা দেখা যায়। যারা বাইরে বের হয়েছিলেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। কয়েকটি যানবাহনকে আটকিয়ে জরিমানাও করা হয়।


চাষাড়া শহীদ মিনারের পিছনে অবৈধ সিএনজি স্ট্যান্ডেও ছিল অনেক সিএনজি। পুলিশ আসলে সিএনজি সরানো হলেও আবার তারা এসে এখানেই বসেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL