1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৯১ Time View

সকাল নারায়নগঞ্জঃ

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চক্রবর্তীর জমি দখলের অপপ্রয়াস এবং সহোদর বাবুল চক্রবর্তীকে হত্যা চেষ্টার সাথে জড়িত ব্যক্তিদের অনতিবিলম্বে গ্ৰেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

শুক্রবার ( ১৪ই আগষ্ট ) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।


তিনি বলেন, করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় যখন সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, ঠিক তখনই একটি কুচক্রী মহলের ইন্ধনে নিরবে সাম্প্রদায়ীকতা মাথা চাড়া দিয়ে উঠছে। দেশের বিভিন্ন মন্দিরে একের পর হামলা হচ্ছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি মন্দিরে পরপর তিনবার হামলা করা হয়েছে। অথচ আমরা এর কোন সুবিচার পাইনি। একটি প্রতিক্রিয়াশীল চক্র শোকের মাস আগষ্ট এলেই তৎপর হয়ে উঠে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুষ্ঠ বিচারের দাবী জানাচ্ছি।


নারায়ণগঞ্জ সদর উপজেলা ঐক্য পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার দাস, মহানগর ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, মহানগর পুজা পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহা, ওরা ১১ জন ট্রিমের সভাপতি রিপন ভাওয়াল ও জেলা পূজা উদযাপন পরিষদ নেতা সাংবাদিক উত্তম সাহা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL