1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাসান আলীর ছক্কায় পাকিস্তানের সিরিজ জয় - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

হাসান আলীর ছক্কায় পাকিস্তানের সিরিজ জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

হাসান আলী ও মোহাম্মদ নওয়াজের দুর্দান্ত পারফরম্যান্সে পাকিস্তানের জয়। তাদের অলরাউন্ড নৈপুণ্যে দাপুটে জয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জিতল পাকিস্তান। 

রোববার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে দক্ষিণ আফ্রিকা। ১০.৪ ওভারে ৬৫ রানে ৭ উইকেট হারানোর পর শেষদিকে রীতিমতো তাণ্ডব চালান ‘মিলার কিলার’ খ্যাত ডেভিড মিলার। তার ৪৫ বলে সাত ছক্কা আর পাঁচ চারে গড়া ৮৫ রানের লড়াকু ইনিংসে ভর করে ৮ উইকেটে ১৬৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে দক্ষিণ আফ্রিকা।  

সিরিজ জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে পাকিস্তান। উদ্বোধনী জুটিতে ৬.১ ওভারে ৫১ রান সংগ্রহ করেন দুই ওপেনার মোহাম্মদ রিজওয়ান ও আবিদ আলী। এরপর দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরিজ শামসির স্পিনে বিভ্রান্ত পাকিস্তানের ব্যাটিং লাইনআপ।

১৩ বলে ১৫ রান করে আবিদ আলী আউট হওয়ার মধ্য দিয়ে পাকিস্তানের ব্যাটিং বিপর্যয় শুরু। দলীয় ৭৩ রানে ফেরেন রিজওয়ান, আগের দুই ম্যাচে ১০৪ ও ৫১ রান করা এই উইকেটকিপার ব্যাটসম্যান এদিন ফেরেন ৩০ বলে ৪২ রান করে। ৬ বলে ৫ রানে আউট হাসান তালাত। 

এরপর একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের স্বপ্ন দেখান পাকিস্তানের এই সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজম। দলীয় ১১২ রানে ৩০ বলে ৪৪ রান করে আউট পাকিস্তানের এই অধিনায়ক। এরপর মাত্র ৫ রানের ব্যবধানে ফেরেন আসিফ আলী।

শেষদিকে মোহাম্মদ নওয়াজ ও হাসান আলীর দায়িত্বশীল ব্যাটিংয়ে ৮ বল হাতে রেখেই ৪ উইকেটের জয় পায় পাকিস্তান। ৭ বলে ২০ আর ১১ বলে ১৮ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন হাসান আলী-মোহাম্মদ নওয়াজ। দক্ষিণ আফ্রিকার হয়ে ৪ ওভারে ২৫ রানে ৪ উইকেট শিকার করেন তাবরিজ শামসি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL