1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরে হকার উচ্ছেদ হচ্ছে, কিন্তু উচ্ছেদ হচ্ছে না শহরের বিভিন্ন জায়গায় গাড়ি পার্ক করা অবৈধ পার্কিং। 


শহরে চাষাড়া থেকে ২নং রেলগেইট পর্যন্ত সারাদিন হকার উচ্ছেদ করে পুলিশ প্রশাসন।  কিন্তু চাষাড়া মার্ক টাওয়ার নিচে, পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর নিচে একের পর এক মোটরসাইকেল ও প্রাইভেট কার রেখে রাস্তায় পার্কিং করা হচ্ছে। 


এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পাশে পেট্রোল পাম্পের সাথে সিএনজি স্ট্যান্ড ও রাস্তার ওই পারে লেগুনা স্ট্যান্ড থাকায় রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে।


এসব অবৈধ পার্কিং এর কারণে যানজটের সৃষ্টি হচ্ছে। সাধারণ মানুষ ফুটপাত দিয়ে ঠিকমত চলাচল করতে পারছে না। সাধারণ মানুষের হেটে যাওয়ার জায়গায় ও পার্কিং করে রাখা হচ্ছে। এসব অবৈধ পার্কিং এর কারণে সাধারন মানুষের চলাচলে ভোগান্তি দেখা দিচ্ছে ও যানজটের সৃষ্টি হচ্ছে বলে জানায় সাধারণ মানুষ। 


গরীব হকারদের উচ্ছেদ করা হচ্ছে। তাদের ফুটপাতে বসতে দেয়া হচ্ছে না।  তাহলে বড়লোকদের আলিসান প্রাইভেট কার ও মোটরসাইকেল দিয়ে অবৈধ পার্কিং কেন উচ্ছেদ করা হচ্ছে না??

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL