1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জ: 

রবিবার একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মোগরাপাড়া ইউনিয়নের কালীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে  সমাজ সেবা ফাউন্ডেশন নামে একটি সেবামূলক সংগঠনের যাত্রা শুরু হয়েছে। ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে এ ফাউন্ডেশনের উদ্বোধন করা হয়।

ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ ও এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। সমাজ সেবা ফাউন্ডেশনের সভাপতি মো. মুকুল সরকারের সভাপতিত্বে ও নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনি ও জাতীয় পার্টি নেতা কাজী নাজমুল ইসলাম লিটু।

এ সময় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরুল আলম, মো. জসিম উদ্দিন, আনোয়ার হোসেন মেম্বার, রুকনুজ্জামান স্বাধীন, নাসিরউদ্দিন, নজরুল ইসলাম মনির, এডভোকেট শাহদাত চৌধুরী, মানিক সরকার, জসিমউদ্দি প্রধান মো. মহসিন মাস্টার, মো. সোহেল মিয়া ও সিরাজুল ইসলাম প্রমূখ।সমাজ সেবা ফাউন্ডেশনের উদ্বোধন উপলক্ষে কালীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিন ব্যাপী  বিনামূল্যে প্রায় সহ¯্রাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ সময় বিনা মূল্যে চক্ষু সেবা, রক্তচাপ নির্ণয়, রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে মুসলমানীর ব্যবস্থা করা হয়।অনুষ্ঠানে বক্তারা বলেন, মহান একুশে ফেব্রুয়ারিতে এ সংগঠনের আত্ম প্রকাশ সত্যিই আনন্দের। তারা সংগঠনের নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বলেন মানুষের সেবায় সবাই যেন সর্বদা নিয়োজিত থাকেন এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL