1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁওয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁওয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা চেষ্টা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জ জেলার সরকারী সোনারগাঁও কলেজের ছাত্র শাকিলকে (২০) হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।


গত সোমবার সাড়ে সাতটার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের বাংলাবাজার এলাকায়  এ ঘটনা ঘটেছে।


আহত শাকিল (২০) সরকারী সোনারগাঁও কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উত্তর দামোদরদী এলাকার বাচ্চু মিয়ার ছেলে। 


আহত শাকিলের বাবা জানান, শাকিলকে অপহরণ করে গত সোমবার বাংলাবাজার এলাকায় নিয়ে পিস্তল ঠেকিয়ে চাপাতি দিয়ে সন্ত্রাসী শাহীনসহ তার সহযোগী ৫-৬ এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা উদ্দেশ্যে রক্তাক্ত জখম করেছে।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ কর্ত্যব্যরত চিকিৎসক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে রেফার্ডে করে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করার পর তার অস্ত্রোপচার করে গত মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের কর্ত্যব্যরত চিকিৎসক পঙ্গু হাসপাতালে হাসপাতালে রেফার্ডে করে। 


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।


সোনারগাঁও থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL