1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সৈয়দপুরের জিএমসি জাবালে নূর জামে মসজিদের কমিটি গঠন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সৈয়দপুরের জিএমসি জাবালে নূর জামে মসজিদের কমিটি গঠন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৯১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুরে জিএমসি জাবালে নূর জামে মসজিদের তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। 


বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে মুন্সিগঞ্জের আলদি বাজারের কার্যালয়ে সৈয়দপুর জিএমসি জাবালে নূর জামে মসজিদের মোতোয়াল্লি ও সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় উপমন্ত্রী আলহাজ্ব মোঃ আব্দুল হাই এ কমিটি ঘোষণা করেন। আংশিক এ কমিটিতে আলহাজ্ব মোঃ আবুল কালাম মুন্সি কে সভাপতি ও মোঃ শফিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়। পরে আলোচনা সাপেক্ষে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।        


এ সময় আব্দুল হাই বলেন, মসজিদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আলহাজ্ব আবুল কালাম মুন্সি, নূর উদ্দিন মোল্লা, আলহাজ্ব শফিকুল ইসলাম, মাওলানা শাহ জাহান ও ডা. সৈয়দ আহমেদ সহ আপনারা সকলে ঐক্যবদ্ধভাবে মসজিদের উন্নয়নে কাজ করে আসছেন। আশা করি নবগঠিত এ কমিটি অচিরেই জাবালে নূর জামে মসজিদকে একটি মডেল মসজিদ হিসেবে রুপান্তরিত করবেন।


এছাড়াও তিনি বলেন, আমি এ মসজিদের নব গঠিত কমিটির সভাপতি ও বউ জামাই চানাচুর কোম্পানির পরিচালক আবুল কালাম মুন্সিকে সর্বাধিক সহযোগীতা করবো বলে আশ্বস্ত করছি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাড়ীওয়ালাদের প্রতি আহ্বান জানাচ্ছি, নবগঠিত এ কমিটিকে সর্বাধিক সহযোগীতা করার জন্য।   

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL