1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ১৩০ Time View

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে সেনেগালের বিপক্ষে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে গড়াচ্ছে ম্যাচটি। একই ভেন্যুতে ১৩ অক্টোবর নাইজেরিয়ার মোকাবেলা করবেন সেলেকাওরা।

এদিন দারুণ একটি মাইলফলক ছোঁয়ার সামনে ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। মাঠে নামলেই নতুন সেই মাইলফলক ছুঁয়ে ফেলবেন তিনি। সেনেগালের বিপক্ষে ম্যাচটি হবে জাতীয় দলের জার্সিতে তার শততম ম্যাচ।

ব্রাজিলিয়ানদের হয়ে এখন পর্যন্ত ৯৯টি ম্যাচ খেলেছেন নেইমার। ৬১টি গোল করেছেন ফুটবলের পোস্টারবয়। আর একটি গোল করলেই দেশটির সর্বকালের সেরা স্ট্রাইকারখ্যাত রোনাল্ডোর পাশে বসবেন তিনি।

নেইমার ছাড়াই ল্যাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াই কোপার ৪৬তম আসরের শিরোপা ঘরে তোলে ব্রাজিল। এরপর গেল মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছে তারা। প্রত্যেকটিতেই হোঁচট খেয়েছেন তিতের শিষ্যরা।

গেল ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সেই ম্যাচে ২-২ গোলে ড্র করে সাম্বা দল। এর তিনদিন পর পেরুর মুখোমুখি হয় তারা। তাদের কাছে ১-০ গোলে হারে তারা। এ পেরুভিয়ানদের হারিয়েই নবমবারের মতো কোপা আমেরিকার শিরোপা জেতেন জেসুস-ফিরমিনোরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL