1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুস্থ হয়ে দেশে ফিরেছেন মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সুস্থ হয়ে দেশে ফিরেছেন মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৮৭ Time View
সুস্থ হয়ে দেশে ফিরেছেন মন্ত্রী গাজী
সুস্থ হয়ে দেশে ফিরেছেন মন্ত্রী গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন  পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার একটি বিমানে করে মন্ত্রী দেশে ফিরেছেন। এ সময় রূপগঞ্জ উপজেলার নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ গোলাম দস্তগীর গাজীকে শুভেচ্ছা জানাতে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ভিড় জমান।

প্রসঙ্গত, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গোলাম দস্তগীর গাজী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তার স্বাস্থ্যের অবনতি হলে গত ১২ জানুয়ারি উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL