1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১০৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২২ ডিসেম্বর) বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গণে বিভিন্ন ওয়ার্ডের বাসীন্দা, রাজনীতিবীদ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সমাজসেবীরা উপস্থিত ছিলেন।


সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, নাসিক কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবু বকর সিদ্দিক, বঙ্গবন্ধু পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহ-সভাপতি ফজলুল হক, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত রাসেল প্রমূখ।


এসময় বক্তারা মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন সহ সব ধরণের অন্যায় ও অপরাধ রোধে পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানান। এছাড়া সব শ্রেণী পেশার মানুষকে নৈতিকতা বোধ থেকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। যাতে সমাজকে সুন্দর ভাবে সাজানো সম্ভব হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL