1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধি, সমাজসেবক, সুধী সমাজ, শিক্ষকসহ সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। 


সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম। 


এসময় তিনি বলেন, পুলিশ কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না। আর দিবো ও না। মাদককে নির্মূল করতে হলে আমাদেরকে পারিবারিকভাবে সোচ্চার হতে হবে। সিদ্ধিরগঞ্জে কোন মাদক, ভূমিদস্যু, বালু সন্ত্রাসী ও ঝুট সন্ত্রাসীদের ঠাই হবে না।


এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক আবুল প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL