1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে নির্মান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দিলেন কাউন্সিলর ফারুক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে নির্মান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দিলেন কাউন্সিলর ফারুক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৯৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১০ম ধাপে বিতরণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওর্য়াডের কাউন্সিলর হাজী ওমর ফারুক।

মঙ্গলবার (১৬ জুন) নাসিক ১ নং ওয়ার্ডে ২০ জন নির্মান শ্রমিকদের মাঝে এ উপহার বিতরণ করা হয়। নাসিক কাউন্সিলর ফারুক বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সরকারি ত্রান এ নিয়ে আমার ১০ ধাপ ।

করোনার শুরু থেকে আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছি।করোনা মোকাবেলায় নিয়মিত আমি আমার ওয়ার্ডের দুস্থ ও অসহায় পরিবারগুলোকে সিটি কর্পোরেশনের মাধ্যমে আসা সরকারী ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি। আমি সরকারি ত্রান ছাড়াও ব্যক্তিগত ভাবে ত্রান দিয়েছি এবং আরও দিবো।

করোনা মহামারীতে অসহায় মানুষদের খাদ্য সহায়তা চলমান থাকবে ‘ইনশাআল্লাহ’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL