1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিটি কর্পোরেশনের নাম বিক্রি অবৈধভাবে ইট তুলছে জুয়েল ও শাওন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সিটি কর্পোরেশনের নাম বিক্রি অবৈধভাবে ইট তুলছে জুয়েল ও শাওন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিটি কর্পোরেশনের নাম বিক্রি অবৈধভাবে ইট তুলছে জুয়েল ও শাওন।

(১) জুয়েল শেখ, পিতার নাম- হাসেম শেখ তিনি হাজীগঞ্জ তল্লা গঞ্জে আলী খালের বাসিন্দা। (২) শাওন সওদাগর, পিতা- মরহুম খোকন সওদাগর তিনি হাজীগঞ্জ এমসার্কেস এলাকার বাসিন্দা। 

জুয়েল ও শাওন হাজীগঞ্জ কিল্লার পাশে এক জায়গা থেকে অবৈধভাবে ইট তুলছে সিটি কর্পোরেশনের নাম বিক্রি করে। তাদেরকে জিজ্ঞেস করলে জুয়েল শেখ বলেন আমরা সিটি কর্পোরেশন থেকে অর্ডার নিয়েই এখান থেকে ইট তুলছি। আর শাওন সওদাগর নিজেকে সিটি কর্পোরেশনের লোক বলে দাবী করেন। 

তাদের কাছে সিটি কর্পোরেশন বা ওই জায়গা থেকে ইট তুলার পারমিশনের কাগজ বা ডকুমেন্টস দ্দেখতে চাইলে তারা কোন কাগজ বা ডকুমেন্টস দেখাতে পারেন নি। 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়কে এই বিষয়ে খতিয়ে দেখে তাদের আইনের আওতায় আনা হোক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL