1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাধারণ সম্পাদক কে এম আজম খসরু নির্বাচিত হয়েছেন। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সাধারণ সম্পাদক কে এম আজম খসরু নির্বাচিত হয়েছেন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৫৪ Time View
সাধারণ সম্পাদক কে এম আজম খসরু নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক কে এম আজম খসরু নির্বাচিত হয়েছেন। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

জাতীয় শ্রমিক লীগের সভাপতি হিসেবে ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক কে এম আজম খসরু নির্বাচিত হয়েছেন।


শনিবার (৯ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সংগঠনের ১২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নবনির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন।


সভাপতির ফজলুল হক মন্টু ইতিপূর্বে শ্রমিক লীগের কার্যকরী সভাপতি হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন এবং সাধারণ সম্পাদকের  কে এম আজম খসরু সদ্য বিদায়ী কমিটির প্রচার সম্পাদক ছিলেন।সংগঠনের কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ এবং তিনি ছিলেন সদ্য বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি।


জাতীয় শ্রমিক লীগের সভাপতি পদে হাবিুর রহমান, ফজলুল হক মন্টু, জহুরুল ইসলাম চৌধুরী, মোল্লা আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম, নূর কুতুব আলম ও ইদ্রীস আলী ভূইয়া মোট এই ৭ জনের নাম এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট হুমায়ূন কবির, মকর আলী, মো. আমিনুল ইসলাম, আলহাজ আজাদ আলী খান, সুলতান আহমেদ, আমীর খসরু, অ্যাড. আখতারুজ্জামান শাহীন, কে এম আজম খসরু, তোফায়েল আহমেদ, আব্দুল হালিম, মো. শাহাব উদ্দিন ও মোল্লা আবুল কালাম আজাদ মোট ১২ জনের নাম প্রস্তাব করা হয়।


এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL