1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাকিবকে ছাড়িয়ে যাওয়ার পথে সোহেল তানভীর - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সাকিবকে ছাড়িয়ে যাওয়ার পথে সোহেল তানভীর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ৯২ Time View
সোহেল তানভির-সাকিব আল হাসান। ফাইল ছবি
সোহেল তানভির-সাকিব আল হাসান। ফাইল ছবি

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

একটা সময়ে বিশ্বসেরা অলরাউন্ডার ছিলেন সাকিব আল হাসান। সাম্প্রতিক সময়ে জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পারও বিষয়টি গোপন রাখায় পেশাদার ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ সাকিব। আর এই সুযোগেই বাংলাদেশ সেরা এ ক্রিকেটারকে ছাড়িয়ে যাওয়ার পথে রয়েছেন পাকিস্তানের তারকা পেসার সোহেল তানভীর।

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতান সুলতান্সের হয়ে খেলছেন সোহেল তানভীর। ইতিমধ্যে ৮ ম্যাচে মাঠে নেমে শিকার করেছেন ১০ উইকেট। আর এই উইকেট শিকারের মধ্য দিয়েই পাকিস্তানি ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ৩৫০-এর বেশি উইকেট শিকারের নজির স্থাপন করেছেন সোহেল তানভীর।

৩৩৬ ম্যাচ ৩৫১ উইকেট শিকার করেছেন সোহেল তানভীর। আর ৪টি উইকেট শিকার করলেই বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাবেন তিনি। সাকিব ৩০৮ ম্যাচে শিকার করেছেন ৩৫৪ উইকেট।

৩৫ বছর বয়সী সোহেল তানভীর ৩৫১ উইকেট নিয়ে টি-টোয়েন্টিতে সর্বকালের সর্বোচ্চ উইকেট শিকারীদের তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন। ৩৫৪ উইকেট নিয়ে পঞ্চম পজিশনে সাকিব।

৪৫৫ ম্যাচে ৪৯৭ উইকেট শিকার করে শীর্ষে রয়েছেন ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। ২৯৫ ম্যাচে ৩৯০ উইকেট শিকার করে দ্বিতীয় পজিশনে রয়েছেন শ্রীলংকান তারকা পেসার লাসিথ মালিঙ্গা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL