1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমিতির ৫০ লাখ টাকা আত্মসাৎ করে হাজী রহমতের সহায়তায় পলাতক আবুল কালাম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সমিতির ৫০ লাখ টাকা আত্মসাৎ করে হাজী রহমতের সহায়তায় পলাতক আবুল কালাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পতিতা ব্যবসায়ী আবুল কালাম আজাদ, পিতা-মৃত-আব্দুল খালেক, মাতা-কেলেস্টার নেছা, সাং- রামকৃষ্ণপুর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। বর্তমান ঠিকানা-২৪ ডি.পি (মীর জুমলা সড়ক) রোড, নারায়ণগঞ্জ। 


এই সিন্ডিকেট চক্রের মূল হোতা আবুল কালাম আজাদ, জাফর খান ও আলি আকবর (আবুলের ভায়রা ভাই)।

ঠিকানা- টেক নগর পাড়া, চান্দিনা, হোমনা। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ সহ আরও বিভিন্ন জায়াগায় এই হোটেল ব্যবসা দেখিয়ে সমিতি থেকে প্রায় ৫০ লাখ টাকা নিয়ে দোয়েল হোটেলের মালিক আবুল কালাম আজাদ এখন পলাতক। 


হাজী রহমত উল্লাহ আবুল কালামের কাছ থেকে এই হোটেল (দোয়েল) কিনে নেয়। রহমত এই বিল্ডিং এর মালিক হল কিভাবে? সে এই বিল্ডিং কেনার টাকাই বা পেলো কোথায়? হাজী রহমত আবুল কালামের কাছ থেকে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে এই বিল্ডিং তার নামে করে নিয়েছে। আর সমিতির কাছ থেকে নেয়া ৫০ লাখ টাকা নিয়ে উধাও আবুল কালাম। হাজী রহমতের সহায়তায় আবুল কালাম এখন পলাতক৷ রহমত বিল্ডিং আত্মসাৎ করে আবুল কালামকে পালাতে সাহায্য করে বলে জানা যায়। আবুল কালাম তার ছেলে ও ভায়রা ভাই মিলে পলাতক রয়েছেন।
আরও জানা যায়, সমিতির লোকেরা টাকা চাইতে গেলে হাজী রহমত অন্যান্য লোকজন দিয়ে তাদেরকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে থাকে।


এই প্রতারণার বিষয়ে সমিতির পাওনাদারেরা থানায় ও কোর্টে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL