1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমিতির টাকা আত্মসাৎ করে দোয়েল হোটেলের মালিক কীভাবে কালা রহমত? - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সমিতির টাকা আত্মসাৎ করে দোয়েল হোটেলের মালিক কীভাবে কালা রহমত?

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পতিতা ব্যবসায়ী আবুল কালাম আজাদ, পিতা-মৃত-আব্দুল খালেক, মাতা-কেলেস্টার নেছা, সাং- রামকৃষ্ণপুর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। বর্তমান ঠিকানা-২৪ ডি.পি (মীর জুমলা সড়ক) রোড, নারায়ণগঞ্জ। 


এই সিন্ডিকেট চক্রের মূল হোতা আবুল কালাম আজাদ, জাফর খান ও আলি আকবর (আবুলের ভায়রা ভাই)। ঠিকানা- টেক নগর পাড়া, চান্দিনা, হোমনা। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ সহ আরও বিভিন্ন জায়াগায় এই হোটেল ব্যবসা দেখিয়ে সমিতি থেকে প্রায় ৫০ লাখ টাকা নিয়ে দোয়েল হোটেলের মালিক আবুল কালাম আজাদ এখন পলাতক। 


হাজী রহমত ওরফে কালা রহমত আবুল কালামের কাছ থেকে এই হোটেল (দোয়েল) কিনে নেয়। রহমত এই বিল্ডিং এর মালিক হল কিভাবে? সে এই বিল্ডিং কেনার টাকাই বা পেলো কোথায়? হাজী রহমত আবুল কালামের কাছ থেকে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে এই বিল্ডিং তার নামে করে নিয়েছে।

আর সমিতির কাছ থেকে নেয়া ৫০ লাখ টাকা নিয়ে উধাও আবুল কালাম। হাজী রহমতের সহায়তায় আবুল কালাম এখন পলাতক৷ রহমত বিল্ডিং আত্মসাৎ করে আবুল কালামকে পালাতে সাহায্য করে বলে জানা যায়। আবুল কালাম তার ছেলে ও ভায়রা ভাই মিলে পলাতক রয়েছেন।


এর আগে সমিতির লোকেরা টাকা চাইতে গেলেই হাজী রহমত অন্যান্য লোকজন দিয়ে তাদেরকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে থাকে।

কালা রহমত কিভাবে এত টাকার মালিক হলেন? কিভাবে দোয়েল হোটেল এর মালিক হলেন? কিভাবেই বা কিনলেন এই পুরো বিল্ডিং?


এবিষয়ে তদন্ত করে তাকে আইনের আওতায় আনা হোক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL