1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৭৬ Time View
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা ২০১৯ অনুষ্ঠিত হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

রবিবার ১৮ নভেম্বর সমবায় নিউ মার্কেট ২৫৯ বঙ্গবন্ধু সড়ক চাষাড়ার নারায়ণগঞ্জে মালিক কর্মচারীসহ মার্কেটের সমস্যা ও বিভিন্ন উন্নয়ন লক্ষে সভায় মত বিনিময় করা হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের সভাপতি খাজা এবায়দুল হক (টিপু) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ আবুল কাশেম বলেন, আমরা সবাই সমান। কোনো মালিক কর্মচারী ও কমিটির নেতৃবৃন্দ কারো মাঝে ভেদাভেদ নেই। মালিক ও কর্মচারীদের দাবির প্রশ্ন উওরে তিনি বলেন, এই মার্কেটের এই পর্যন্ত যত সমস্যা ছিলো আমরা সমাধান করার চেষ্টা অব্যাহত রাখি। ভবিষ্যতে লিফ্ট সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ওপেন থাকবে এবং পরিষ্কার পরিচ্ছন্নে বিষটি আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা মার্কেটে কোনো মাদকাসক্ত চিহ্নিত হলে সেই বিষয়ে বিন্দু মাত্র ছাড় অতিতে ও দেয়া হয়নি ইনশাআল্লাহ ভবিষ্যতে ও দেয়া হবেনা।

সভায় আরো উপস্থিত ছিলেন,কমিটির নেতৃত্বাধীন সদস্য সহ মালিক ও কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL