1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উদযাপিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন উদযাপিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ২৬৫ Time View
সকাল নারায়ানগঞ্জ অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন শুক্রবার উদযাপিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনিষ্ঠ ভাই রাসেল ১৯৬৪ সালের অক্টোবর ঢাকা কার ধানমন্ডি অঞ্চলের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেছিলেন।

১৫ ই আগস্ট, ১৯৭৫ সালে, বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুলের সবেমাত্র ক্লাসের ছাত্র অবস্থায় তাঁর বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের বেশিরভাগ সদস্যকে বর্বরভাবে হত্যা করা হয়েছিল।

দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ শুক্রবার সকাল ৮ টার দিকে বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৫ আগস্টের হত্যাযজ্ঞের সকল শহীদের সমাধিতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

দলের সদস্যরা ফাতেহা পাঠ করেন এবং তাদের জন্য দোয়া মাহফিলের ব্যবস্থা করেন।

দিবসটি পালনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংস্থাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শেখ রাসেলের জন্মদিন যথাযথভাবে পালন করার জন্য দলটির নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী, সমর্থক এবং জীবনের সকল ক্ষেত্রের মানুষকে অনুরোধ করেছেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL