1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে হাজার হাজার নেতকর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে হাজার হাজার নেতকর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে হাজার হাজার নেতকর্মীরা।

বুধবার বিকেল ৪ টায়  এ কর্মসূচী পালন করে। এ সময় তরিকুল ইসলাম লিমন জানান, প্রয়াত সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের দিক নির্দশনায় আমরা এ বিক্ষোভ মিছিল করেছি।’

তিনি আরও বলেন স্বাধীনতার স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য যারা ভেঙেছে তারা দেশ ও জাতির শত্রু,এরা এখনো বাংলাদেশের স্বাধীনতা কে মেনে নিতে পারেনি। 

কারন জামাত বিএনপির দোশর ও মৌলবাদীরা প্রধানম্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কে বাধাগ্রস্থ করতে এ কাজ করছে।

বঙ্গবন্ধুর  ভাস্কর্য ভাঙ্গা মানে হচ্ছে বাংলাদেশ কে একটি অকার্য রাষ্ট্র বানাতে গভীর সরযন্ত্র্রে লিপ্ত রয়েছে। এই সমস্ত অপরাধীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এবং আইনের আওতায় এনে তাদের বিচার করতে হবে।

বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন জেলা ট্রাক ও ট্যাংকলরী কভারভ্যান শ্রমিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক বজলুর রহমান রিপন, মোঃ আনোয়ার হোসেন আনু,জেলা জাতীয় যুব সংহতির সভাপতি সাইফুল ইসলাম বাহার,জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ের সভাপতি মোঃ আবু তাহের, সাধারনসম্পাদক মোস্তফা ভান্ডারি, মামুন খান, দেলোয়ার হোসেন, মোস্তফা মিয়া, ছাত্রসমাজের শাহাদাৎ হোসেন রুপু, মোঃ সবুজ,দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হক, সাধারন সম্পাদক তুলসি ঘোষ,যুবনেতা মোজাম্মেল হোসেন লিটন,নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং-১০১৬) এর সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারন সম্পাদক- তুলিসি ঘোস, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন (রেজি নং-৩৮১০) এর সভাপতি- মো. আবু তাহের, সাধারন সম্পাদক মো. আবু তাহের, সাধারন সম্পাদক মো. মোস্তাফা ভাণ্ডারী, খানপুর মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটি (রেজিঃ নং-৩৮১০) সভাপতি মো. মামুন খান, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম কালা, জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন (রেজিঃ নং-৩৩৯৩) সভাপতি হাবিবুর রহমান মন্টু, সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা সভাপতি রুপু, জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শাহ আলম সবুজ, ফতুল্লা থানা শ্রমিক পার্টি সভাপতি মোস্তফা ভাণ্ডারী, প্রমুখ। সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL