1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুভ হত্যার প্রধান অভিযুক্ত শাওনকে গ্রেপ্তার করেছে ডিবি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শুভ হত্যার প্রধান অভিযুক্ত শাওনকে গ্রেপ্তার করেছে ডিবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ’র পাঠানটুলি এলাকায় চাঞ্চল্যকর ব্রুনাই ফেরত আহাদ আলম শুভ হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোহাম্মদ শাাওন কে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

মঙ্গলবার (১৭ ই নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন পশ্চিম পাশ এলাকা থেকে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ অভিযান চালিয়ে ওই আসামিকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার এস আই ফরিদ আহমেদ জানান, চাঞ্চল্রকর আহাদ আলম শুভ কে হত্যা মামলার প্রধান অভিযুক্ত পীর মোঃ শাাওন কে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ হত্যাকান্ডে জড়িত বাকি আসামিদেরর দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে, এ বছরের গত ১ আগষ্ট (শনিবার) ঈদুল আযহার দিন রাতে সিদ্দিরগঞ্জের পাঠানটুলি এলাকায় বিদেশ ফেরত আহাদ আলম শুভ কে নির্মম ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিদ্দিরগঞ্জন থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত শুভর বাবা। এরপর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় এবং মামলাটির দায়িত্ব পায় এস আই ফরিদ আহমেদ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL