1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুভ জন্মদিন অয়ন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

শুভ জন্মদিন অয়ন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
  • ১৭৯ Time View
শুভ জন্মদিন অয়ন ওসমান
শুভ জন্মদিন অয়ন ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের শুভ জন্মদিন আজ। ৩১ বছর পেরিয়ে ৩২ বছরে পা রাখলেন তিনি। ১৯৮৭ সালের ২১ নভেম্বর ঐতিয্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহন করেন অয়ন।

বৃহষ্পতিবার দিবাগত রাতে ঢাকার বসুন্ধরার নিজ বাস ভবনে পরিবারের সদস্য ও বন্ধুদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন অয়ন ওসমান। এদিকে বৃহষ্পতিবার সকাল থেকে জন্মদিন উপলক্ষে শহরের বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন পালন করছেন জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

অয়ন ওসমান সাংসদ শামীম ওসমান ও সালাম ওসমান লিপির বড় ছেলে। ২০১৭ সালে নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছোট মেয়ে ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার জুরে জন্ম নেয় এক পুত্র সন্তান।

ইতিমধ্যে নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ তরুন করদাতা হিসেবে সম্মানিত হয়েছে অয়ন ওসমান। সমাজ সেবায় রয়েছে তার ব্যাপক অবদান। তোলারামে কলেজের শিক্ষার্থীদের কথা চিন্তা করে ফ্রি ওয়াইফাই জোনের ব্যবস্থা করে দিয়েছেন। অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খচর বহন করতে বেশ কয়েকজনকে দিয়েছেন আর্থিক অবদান।মসিজদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করতে আর্থিক সহায়তা প্রদান করেছেন। অনেক অসুস্থ্য মানুষকে আর্থিক অনুদান দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এক পা নেই একজনকে তাকে সাবলম্বী করতে নিজস্ব অর্থায়নে একটি রিকশা কিনে দিয়েছেন অয়ন ওসমান। ভয়াবহ মৃত্যুরুপী ডেঙ্গু আতংকে যখন পুরো নারায়ণগঞ্জবাসী ঠিক তখন নিজস্ব অর্থায়নে মাস ব্যাপী জেলার ওয়ার্ড, ইউনিয়ন ও প্রতিটি পাড়া মহল্লায় মশার ঔষধ ছিটিয়েছেন। এছাড়া বন্যায় দুর্গত ও ডিএনডিবাসী যখন পানির নিচে মানবেতর জীবন যাপন করছেন অয়ন ওসমান তখন সগযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার এই মহৎ কর্মকান্ডের কারনে ইতিমধ্যে তিনি তরুন ও যুবক সমাজ সহ পুরো নারায়ণগঞ্জবাসীর কাছে জনপ্রিয় হয়েছেন। সকাল নারায়াঙ্গাঞ্জ আর পরিবার আর পক্ষ থেকে অয়ন ওসমানকে শুভ জন্মদিন.

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL