1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিল্প মালিকদের শ্রমিকদের সাথে আলোচনা করে ঈদের পূর্বে পাওনা পরিশোধের আহব্বান সেলিম ওসমানের - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শিল্প মালিকদের শ্রমিকদের সাথে আলোচনা করে ঈদের পূর্বে পাওনা পরিশোধের আহব্বান সেলিম ওসমানের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, অতীতে কি হয়েছে তা ভাবলেও চলবে না এবং ভবিষ্যতে কি হতে পারে তা নিয়ে ভাবলেও চলবে না। এখন শুধু বর্তমান নিয়ে ভাবতে হবে আমাদের। বর্তমান সময়ে শিল্প কারখানাগুলোকে বাঁচিয়ে রাখতে হলে শ্রমিকদের স্বার্থ সংরক্ষণ করতেই হবে। শ্রমিকরাই শিল্পের প্রান। তাই আসন্ন ঈদুল আযহার পূর্বে প্রত্যেকটা শিল্প মালিক তাদের নিজ নিজ প্রতিষ্ঠানে শ্রমিকদের সাথে আলোচনার মাধ্যমে ঈদের পূর্বে বেতন-ভাতা পরিশোধ করে খুশি মনে তাদের ঈদ উদযাপন করার সুযোগ করে দিবেন। সেই সাথে কোনো তৃতীয়পক্ষ কারখানায় প্রবেশ করে যাতে কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে বিষয়েও আমাদের সতর্ক দৃষ্টি রাখতে হবে।

বৃহস্পতিবার ১৬ জুলাই দুপুর ১২টায় ঢাকায় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে আসন্ন ঈদুল আযহা ২০২০ উপলক্ষ্যে পোশাক শিল্পের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে করণীয় বিষয়ে জরুরি সভায় তিনি এ আহবান রাখেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে উক্ত সভায় নীটওয়্যার খাতের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান, এমপি।

সভায় আসন্ন ঈদকে কেন্দ্র করে নীট শিল্পসহ তৈরি পোশাক কারখানা ও শ্রমঘন শিল্প এলাকাগুলোতে আইনশৃঙ্খলা সুষ্ঠুভাবে বজায় রাখতে শিল্প মালিক ও সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সভার সভাপতি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সহ উপস্থিত মালিক ও শ্রমিক নেতৃবৃন্দসহ বিকেএমইএ সভাপতির বক্তব্যের সাথে একমত পোষণ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গার্মেন্টস সেক্টরের কোর কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ, শিল্পাঞ্চল পুলিশের মহাপরিচালক আব্দুস সালাম, এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম, বিজিএমইএ’র সভাপতি রুবানা হক, বিকেএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেমসহ আরো অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL