1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহ নিজামের ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জামাল তালুকদার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শাহ নিজামের ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জামাল তালুকদার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নারায়নগঞ্জের তরুন সমাজের অহংকার ও যুবসমাজের আইকন রাজনৈতিক হিসাবে পরিচিতি মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম ৫২ তে পদাপর্ন করেছেন। শনিবার (৩ অক্টোবর) তার ৫১তম শুভ জন্মদিন ।


তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ফটো সাংবাদিক জামাল তালুকদার। 


১৯৬৯ সালের এই দিনে (৩ অক্টোবর) মুন্সিগঞ্জ জেলায় মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহন করেন শাহ্ নিজাম।

তার পরিবারের ১২ জনই মুক্তিযোদ্ধা ছিলেন। তারা বাবা শাহ নূর উদ্দিন মুন্সিগঞ্জ জেলার শীলই ইউনিয়ন পরিষদের ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।


বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামীলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন যুক্ত ছিলেন তার বাবা শাহ নূর উদ্দিন। পরিবার থেকে মুক্তিযোদ্ধের চেতনা ও বাবার কাছ থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আওয়ামীলীগের ভালোবাসায় রাজনীতিতে আসেন শাহ্ নিজাম।


দীর্ঘ ৩৪ বছরের রাজনৈতিক জীবনে একবারের জন্য হলেও জননেতা শামীম ওসমানের কাছ থেকে পিছু হটেননি এই শাহ্ নিজাম। শামীম ওসমানের দিক নির্দেশনায় আজও দলের নেতাকর্মীদের সু-সংগঠিত করতে কাজ করছেন তিনি। তাইতো সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন ও অদ্বিতীয় সেনাপতি হিসেবে বেশ পরিচিত তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL