1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৪ Time View
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন-জেলা ও মহানগর আওয়ামীলীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এ কে এম শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও মহানগর আওয়ামীলীগ ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মাসদাইর কবরস্থানে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে এ কে এম শামসুজ্জোহার রুহের মাগফেরাত কামনা করে দেশে ও জাতির জন্য দোয়া করা হয়। এ সময়ে প্রয়াত ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সহ-সভাপতি রবিউল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সমিতির এড. মোহসীন মিয়া, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কৃষক লীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, জেলা যুবলীগের নেতা শরীফুল হক, জামে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু , যুবলীগ নেতা আলমগীর হোসেন, হান্নান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL