1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডস্থ শিমরাইল নয়ামাটি এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে ২ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 


গ্রেফতারকৃতরা হলেন মোঃ তানভীর আহমেদ ওরফে রুবেল মৃধা (৩১) , মোঃ মিজানুর রহমান তালুকদার (২৫)। 


রোববার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ২,৪৫০/- টাকা ও চাঁদা আদায়ের ১টি খাতা জব্দ করা হয়।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, পলাতক আসামী রাশেদের প্রত্যক্ষ মদদে জুয়েল ও রতনের সহযোগিতায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডস্থ শিমরাইল নয়ামাটি এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদেরদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লেগুনা প্রতি দৈনিক ১৫০/- থেকে ২০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে চিটাগাং রোডের শিমরাইল নয়ামাটি এলাকায় অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক আসামী রাশেদ, রতন ও জুয়েলের প্রত্যক্ষ মদদে ও পরষ্পর যোগসাজশে অবৈধভাবে লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। চাঁদাবাজি করার অপরাধে পলাতক আসামী রাশেদ, রতন ও জুয়েল’দের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা চলমান রয়েছে।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL