1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জ ইউএনও’র শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রূপগঞ্জ ইউএনও’র শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
রূপগঞ্জ ইউএনও’র শীতবস্ত্র বিতরণ
রূপগঞ্জ ইউএনও’র শীতবস্ত্র বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ফের শৈত্যপ্রবাহের প্রকোপে জেলাজুড়ে জেকে বসেছে শীত। তীব্র এই শীতে  রূপগঞ্জের অসহায়দের পাশে দাড়িয়েছে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যার পর  উপজেলার মঙ্গলখালী, বেড়িবাধ, পাড়াঁগাও, নাডি, মাছিমপুর, মিরকুটির ছেও, মাঝিপাড়া, হাওলিপাড়া, টঙ্গীরঘাট, মাহমুদাবাদসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দুই শতাধিক অসহায়ের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয় । এসময়  কম্বল-তোষকও বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম জানায়, জেকে বসেছে শীত। শীতের তাণ্ডবে কাপছে উপজেলা । চলতি বছরে রুপগঞ্জজুড়ে দুই সহস্রাধিক অসহায় মানুষদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হবে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL