1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যায় গ্রেফতার জহিরুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যায় গ্রেফতার জহিরুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯ Time View
রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যায় গ্রেফতার জহিরুল ইসলাম (ছবি সকাল নারায়ানগঞ্জ)
রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যায় গ্রেফতার জহিরুল ইসলাম (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যায় গ্রেফতার জহিরুল ইসলাম (৪১) নামের এক ব্যাক্তিকে দোষী সাব্যস্ত করে  যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে তাঁকে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান আসামীর উপস্থিতে এই রায় ঘোষনা করেন।

সাজাপ্রাপ্ত জহিরুল ইসলাম (৪১) উপজেলার মাঝিপাড়ার প্রয়াত সাফর উদ্দিনের ছেলে।নিহত আব্দুল মজিদ মুন্সীর গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মাগুরপুর উপজেলার সদর এলাকায়। তার বাবার নাম মৃত মোসলেম বেপারী। ২০ থেকে ২৫ বছর আগে গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস শুরু করেন। এবং মাটি মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন।

নারায়নগঞ্জ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান,আসামী জহিরুল দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।

প্রসঙ্গত,২০১৭ সালের ২৬ মে শুক্রবার রাত সাড়ে ৮টায় এশার নামাজ পড়ছিলেন ইমাম আব্দুল মজিদ মুন্সী ও হাবিবুর মিয়া নামে এক মুসল্লি। নামাজ পড়া অবস্থায় একই এলাকার মৃত.সাফর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম কোনো কিছু বোঝার আগেই হাতে থাকা ধারালো দা দিয়ে আব্দুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়া নামে মুসল্লিকেও কুপিয়ে গুরুতর জখম করে।এলাকাবাসীরা হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল মজিদ মুন্সী মারা যান। তার গলায়, পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL