1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

রূপগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১০৫ Time View
রূপগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড
রূপগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ

রূপগঞ্জে বিপুল সংখ্যক ফেনসিডিলসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে নারায়নগঞ্জের সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এই রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন। এর আগে পুলিশ মামলার সুষ্ঠ তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে ১ দিন মঞ্জুর করেন বিচারক।

তারা হলেন, আশুলিয়া থানার ধোসাইদ এলাকার মনিরের বাড়ির ভাড়াটিয়া মৃত সোনামিয়া সিকদারের ছেলে প্রাইভেটকার চালক মো. জালাল সিকদার (৫০), একই থানার রাজাসন এলাকার আক্কাসের বাড়ির ভাড়াটিয়ামোঃ আরশাদের ছেলে মো. বাবু (২৮) এবং একই থানার জাহাঙ্গীর আমবাগান এলাকার মফি’র বাড়ির ভাড়াটিয়া মো. শাহজাহান চোকিদারের ছেলে মো. শাহাবুদ্দিন চোকিদার (৪২)।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো.আসাদুজ্জামান।

তিনি জানান,মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের ৩০০ ফিট রোড সংলগ্ন ছমু মার্কেট এলাকায় র‌্যাব-১ চেক পোস্ট বসিয়ে ১ হাজার ৪শ ৬৪ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL