1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রুপগঞ্জে অবৈধ মোটরসাইকেল বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

রুপগঞ্জে অবৈধ মোটরসাইকেল বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রূপগঞ্জে অবৈধ মোটরসাইকেল আটক অভিযান পরিচালনা করা হয়েছে। 


বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভূলতা-গাউছিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কয়েক শতাধিক মোটর সাইকেল আটক করে তাদের কাগজপত্র যাচাই-বাছাই করে বিভিন্ন অপরাধে ১৭ টি মামলা দিয়ে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

কাগজপত্র না থাকায় ২টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।সকাল সাড়ে ১০ টা থেকে অভিযান শুরু হয়ে চলে বেলা ১২টা পর্যন্ত। 


জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী এর নেতৃত্বে দেন। অভিযানে অংশ গ্রহণ করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল ‘গ’) মোঃ মাহিন ফরাজী, ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান মোল্লা, ট্রাফিক পুলিশ ইনস্পেক্টর মোঃ মনিরুল ইসলাম ও সাজেন্ট রফিকুল ইসলাম।

এছাড়াও এসময় ডিবি পুলিশের প্রায় ২০জন সদস্য ও পুলিশ ফাঁড়ির সদস্যরাও অভিযানে উপস্থিত ছিলেন।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদ পারভেজ চৌধুরী বলেন, এলাকায় অবৈধ মোটর সাইকেল দিয়ে ছিনতাই, মাদক পাঁচারসহ বিভিন্ন অপরাধ বন্ধের লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL