1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাতের আধারে চাষাড়া শহীদ মিনারে ও জিয়া হলের সামনে চলছে ছিনতাই - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রাতের আধারে চাষাড়া শহীদ মিনারে ও জিয়া হলের সামনে চলছে ছিনতাই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৭২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাতের আধারে চাষাড়া শহীদ মিনারে ও জিয়া হলের সামনে চলছে ছিনতাই।


নারায়ণগঞ্জ চাষাড়ায় শহীদ মিনারে একটি ছিনতাই চক্র আছে যারা মিনারে ঘোরাফেরা করে। একটি মহিলাচক্র ও আছে মিনারে যারা নাকি ঘোরাফেরা করে। 

মিনারে থাকা হকাররা বলেন, একটি চক্র আছে যারা নাকি মিনারে ঘোরাফেরা করে। তারা বলেন এমন কিছু লোকজন আছে যাদের দেখে সন্দেহ হয়। 


মিনারে আসা কিছু ভদ্র লোকেরা বলেন, মিনারে কিছু লোক আছে যাদের দেখে সন্দেহ হয়। তারা মিনারে থাকা মানুষের আশেপাশে ঘুরে এবং মিনার থেকে বের হওয়ার সময় তাদের পিছু নেয়। 


এছাড়াও চাষাড়া জিয়া হলের সামনে রাতে বাসে আসা মানুষদের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে এই চক্রটি। বাসে থেকে নামার পর তাদের পিছু নিয়ে তাদের কাছ থেকে সব হাতিয়ে নেয় এই চক্রটি। 


গুণী মানি ব্যক্তিরা বলেন, চাষারা নারায়ণগঞ্জের একটি প্রাণকেন্দ্র। এর আগেও এরকম একটি চক্র ছিলো। পরে তাদের ধরে আইনের আওতায় আনা হয়। আবারও নতুন করে এমন একটি চক্র দেখা যাচ্ছে। তারা শহীদ মিনারের মত একটি পবিত্র যায়গায়ও এসব ছিনতাই করে শহীদ মিনারকে অপবিত্র করছে। তাদের মতে সন্ধ্যা ৮টার শহীদ মিনারে তালা লাগিয়ে দেয়া উচিত। ৮টার পর কাউকেই মিনারে প্রবেশ করতে না দেয়া উচিত। 


এই বিষয়ে নারায়ণগঞ্জের গোয়েন্দা সংস্থা তৎপর হয়ে সুষ্ঠভাবে তদন্ত করে এই ছিনতাইকারী চক্রটিকে আইনের আওতায় আনা হোক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL