1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাতের আধাঁরেই চলছে সিএনজি দিয়ে নারী অপরহন ও ছিনতাইকারীদের অপরাধ চক্র - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

রাতের আধাঁরেই চলছে সিএনজি দিয়ে নারী অপরহন ও ছিনতাইকারীদের অপরাধ চক্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (জান্নাত)

শহরের বেশিরভাগ অলি গলিতে এবং রাজপথে চলছে ছিনতাই করার কৌশল। ছিনতাইকারীরা সন্ধ্যা হলেই সিএনজি শুরু করেছেন নতুন কৌশল অবল্মবন করে ছিনতাই কর্ম। শহরের বাস থেকে নামা যাত্রিদের এবং বিভিন্ন অলিতে গলিতে গিয়ে তারা বেশ কিছুক্ষন পাবলিক কে আগে দূর থেকে ফলো করে।। 

তারপর এই ছিনতাই চক্র তাদেরকে নিজের শিকার বানিয়ে কৃত কর্ম সফল করে। বেশির ভাগ সিএনজি অয়ালদের  টার্গেট হচ্ছে নারিরা। শহরের রেল লাইন হতে একদল চক্র রাত হলেই বের হচ্ছে তাদের নারি শিকারের খোঁজে। চাষারা রেল লাইনের কিছু লোক জানায় রাত

১২ টার পির এই চক্র চাষারা রেল লাইন থেকে এক তরুনিকে নিজের শিকার বানিয়ে নিয়ে জাওয়ার সময়,ওই নারি যেতে না চাইলে তাকে জুর পূর্বক চোল ধরে টানা হেচরা করে নিয়ে যাওয়ার সময় রেল লাইনের কিছু লোক বাধা দেন।

বাধা দেওয়ার ফলে তাদের উপর ওই চক্র ক্ষিপ্ত হয়ে যান এবং তাদেরকে হুমকি দিয়ে বলেন আরো অনেক বড় বড় অপরাধ আমি নারায়নগঞ্জ মেয়েদের সাথে করেছি তারাই কিছুই করতে পারে নাই আর তরা কি করবি। এই চক্র যতদিন থাকবে ততদিন নারায়নগঞ্জ শহরের নারি ও যাত্রিরা অনিরাপদ। স্থানিয়দের প্রশাসনের কাছে একটাই দাবি খুব শিগ্রই তদন্ত করে নারায়নগঞ্জ হতে এই চক্র খুজে আইনের আওতায় আনা হক এবং কঠোরতম শাস্তি ব্যবস্থা নেওয়া হক।।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL