1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা গোলাম সারোয়ার ভাই এখনো মানুষের অন্তরে আছে - মীর সোহেল আলী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

যুবলীগ নেতা গোলাম সারোয়ার ভাই এখনো মানুষের অন্তরে আছে – মীর সোহেল আলী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লায় সাবেক প্রয়াত মহানগর  যুবলীগ নেতা গোলাম সারোয়ার ৫ ম মৃত্যুবার্ষিকীর দোয়া ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন যুবলীগ নেতা সারোয়ার ভাই ছিলেন একজন কর্মী বান্ধব নেতা।

তিনি কর্মীদের মূল্যায়ন করতেন তিনি একজন ভালো মানুষ ছিলেন। যুবলীগের জন্য তার অবদান অনেক রয়েছে। তার মৃত্যুর পঞ্চবার্ষিকীতেও নেতাকর্মীরা তাকে মনে রেখেছে আর এই মনে রাখার একটাই কারণ তিনি কর্মীদের ভালোবাসতেন কর্মীদের জন্য কাজ করতেন নিজের জন্য ভাবতেন না। গোলাম সারওয়ার ভাই চিরকাল মানুষের অন্তরে থাকবেন।

২ নভেম্বর বেলা  সোমবার মীর সোহেল আলীর কার্যালয়ে বেলা ৩ টায় এ মিলাদ ও আয়োজন করা হয়।

 
এসময় মীর সোহেল আলীর মাতার আত্বার মাগফেরাতের জন্যও  দোয়া চাওয়া হয়। 


এর আগে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধনে অংশগ্রহণ করে তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি সাল্লাম আমাদের প্রিয় নবী তাকে নিয়ে কেউ কটুক্তি করলে আমরা ঘরে বসে থাকবো না। কটূক্তিকারীদের জন্য সর্বোচ্চ শাস্তি হয় এই দাবি জানাচ্ছি।

প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ কে কটূক্তি করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি অবিলম্বে কটূক্তিকারীদের মাথানত করতেই হবে। তা না হলে আমরা কটূক্তিকারীদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাব।


এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান স্বপন, যুবলীগ নেতা জাহাঙ্গীর  আলম,যুবলীগ নেতা বিল্লাল, যুবলীগ নেতা রহমান, যুবলীগ নেতা নবী হাওলাদার সহ আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL