1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যানজট সৃষ্টির জন্য হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ সিএনজি স্ট্যান্ড - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

যানজট সৃষ্টির জন্য হকার উচ্ছেদ হলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ সিএনজি স্ট্যান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ চাষাড়া শহরের মূলকেন্দ্র। আর এখানে যানজট সৃষ্টি মানেই পুরো শহরেই যানজটের সৃষ্টি। 


চাষাড়া সোনালী ব্যাংক ও শহীদ মিনারের সামনে অবৈধ সিএনজি স্ট্যান্ড করছে সিএনজি চালকেরা। সোনালী ব্যাংকের সামনে সিএনজি স্ট্যান্ড রয়েছে যা কিনা চাষাড়া থেকে মুক্তারপুর পর্যন্ত যায়।

আবার মুক্তারপুর থেকে আসা সিএনজিগুলো স্ট্যাণ্ড করছে চাষাড়া শহীদ মিনারের সামনে। যার ফলে শহরের মূল ফটকেই যানজটের সৃষ্টি হচ্ছে।  সিএনজির কারণে যানজটের সৃষ্টি হলেও ট্রাফিক কেন নিরব? 


জেলা প্রশাসন হকার উচ্ছেদ অভিযান পরিচালনা করলেও উচ্ছেদ হচ্ছে না অবৈধ সিএনজি স্ট্যান্ডগুলো। এসব অবৈধ স্ট্যান্ড গুলোই চাষাড়ায় যানজট সৃষ্টির অন্যতম কারণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL