1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যানজট নিরসনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

যানজট নিরসনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

যানজট নিরসনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নারায়নগঞ্জের ট্রাফিক পুলিশ। 


যানজট নিরসনে ট্রাফিক বিভাগ আন্তরিকতার সহিত নিরলসভাবে সকাল ৬টা হতে রাত ১০টা পর্যন্ত কঠোর পরিশ্রম করে যাচ্ছে।


সমস্যা পাহাড় সমান। আর তার সামনে তাদের মত কয়েকজন মানুষ দায়িত্ব পালন করছেন এখানে। অস্ত্র বলতে ছোট্ট একটা বাঁশি। তা নিয়েই সমস্যার সমাধানে কাজ করে চলেছেন। হাইড্রোলিক হর্ন, দ্রুতগতির যানবাহন, বেপরোয়া গতি, হুটার, বিকন লাইট, উল্টো পথে চলাচল এবং মোটরসাইকেলের আরোহীদের হেলমেটসহ সব ধরনের ট্রাফিক আইন লঙ্ঘনের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ট্রাফিক সদস্যগণ। জেব্রা ক্রসিং এর আগে Stop লাইন বরাবর গাড়ি থামানো এবং স্টপেজ ছাড়া যত্রতত্র গাড়ি থামানোর বিরুদ্ধেও কাজ করছেন তারা।

ট্রাফিকের পোষাক পরিহিত ঠোঁটে বাঁশি নিয়ে ঠায় দাঁড়িয়ে থাকা পিযুষ যানবাহন আসা যাওয়ার সময় অনিয়ম দেখে অসহায়ের মতো তাকিয়ে থাকে। 


টিআই সোহরাব এর নেতৃত্বে নারায়ণগঞ্জে ট্রাফিক কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL