1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যানজট নিরসনের দায়িত্ব শুধু প্রশাসনের নয় আপনার আমার সকলের : আব্দুল করিম বাবু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

যানজট নিরসনের দায়িত্ব শুধু প্রশাসনের নয় আপনার আমার সকলের : আব্দুল করিম বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৭৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে যানজট নিরসনে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্য সম্মিলিত ব্যবসায়ী সমিতির উদ্যোগে বৃহস্পতিবার  (১ অক্টোবর) সকাল ১০ টায় নিতাইগঞ্জের মোরে ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম এর শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাঃগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।এ সময়  বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওলা আব্দুল করিম বাবু বলেন,পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি যারা সকালে প্রতিদিন কর্মস্থলে যাওয়ার জন্য বের হন তারা এই রাস্তাটি বন্ধ করে দেয়ার কারণে ঠিকমত গন্তব্যে পৌঁছাতে পাড়ছে না।

দ্বিতীয়ত ব্যবসায়ীদের যে ট্রাকগুলো সেগুলো স্টান্ডে না রেখে রাস্তায় এলোমেলো ভাবে রাখা হয়। আবার অনেক দালালরা ট্রাক থেকে ২-৪ বস্তা নামায় আর বাকি ৪০ বস্তা ৫০ বস্তা ডেলিভারি না হওয়া পর্যন্ত ট্রাকে থাকে যেই কারণে ট্রাকগুলো রাস্তায়ই থেকে যায়। তাই মালিক সমিতির লোকেরা ট্রাকগুলো স্ট্যান্ডে রাখবেন আর মন্ডলপাড়া পুল থেকে যতগুলো দোকান আছে সেগুলোর সামনে গাড়ী থাকলে তা রেকারে নেয়া হবে। তিনি আরো বলেন,এর আগে আমাদের মাননীয় মেয়র মহোদয় ও ৫ আসনের সাংসদ সদস্য সেলিম ওসমান দিক নির্দেশনা দিয়েছিলেন যা কিছুদিন পালন করার পর এখন আর তা পালন করা হয় না। মন্ডলপাড়া পুল থেকে যে গাড়ি গুলো বের হবে তাদেরকে টোকেন করে দিলে তারা লাইনমত বের হবে। যানজট নিরসনের দায়িত্ব শুধু প্রশাসনের নয় আপনার আমার সকলের। একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। তাই সকলকে অনুরোধ করছি যানজট নিরসনে সকলে একসাথে কাজ করবেন।

নারায়নগঞ্জ আটা ময়দা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলার সহকারি ট্রাফিক পুলিশ সুপার মোহাম্মদ সালেহ উদ্দিন আহমেদ, ফটো ফ্লাওয়ার মিলস ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি এস ওয়াজেদ আলী বাবুল, নারায়ণগঞ্জ জেলা ট্রাক , ট্রাংক, লরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সানাউল্লাহ, নারায়ণগঞ্জ লবণ মালিক সমিতির সভাপতি মোঃ মামুন অর রশিদ, নারায়ণগঞ্জ জেলা ট্রাক ট্রাংক, লড়ী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন,নারায়ণগঞ্জ জেলা ট্রাক ট্রাংক, লড়ী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, নারায়ণগঞ্জ সার্বিক তত্ববধায়নে নাঙ্গা সদর থানার ওসি আসাদুজ্জামান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL