1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মোস্তফা কামালের উদ্যোগে বিভিন্ন এলাকায় মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

মোস্তফা কামালের উদ্যোগে বিভিন্ন এলাকায় মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৯১ Time View

সকাল নারায়নগঞ্জঃ

মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা মোস্তফা কামালের উদ্যোগে ফতুল্লার বিভিন্ন এলাকায় আলোচনা সভা, মিলাদ, দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।


শনিবার (১৫ আগষ্ট) দিনভর সদর উপজেলার ফতুল্লার রামারবাগ, লালখা ও শিয়ারচর এলাকায় এ দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও বন্দরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন কয়েকটি এলাকায়ও তিনি কাঙ্গালী ভোজের আয়োজন করেন।


রামারবাগ, লালখা ও শিয়ারচর এলাকায় আয়োজিত আলোচনা সভা, মিলাদ, দোয়া ও কাঙ্গালি ভোজের অনুষ্ঠানে উপস্থিত থেকে রান্না করা খাবার বিতরণ করেন মোস্তফা কামালের পুত্র গোল্ডেন ফাইবার গাস লি: এর এম. ডি ও তরুন সমাজ সেবক মাহামুদুল কামাল রবিন ও বিশ্বাস গ্রপের চেয়ারম্যান মো. সুমন।


এসময় উপস্থিত ছিলেন মান্নান, রাজ্জাক, হাশেম, ডাঃ সেলিম, জসিম, এডঃ নাসির, উজ্জল খান, মিরাজ, রুহুল আমিন, ফয়সাল, মোজাম্মেল, আরিফ, ফতুল্লা থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি মো. আরিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL