1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে গ্রেফতারকৃত মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জে সুন্নতে ওয়াল জামায়াত।


মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে নারায়ণগঞ্জ সুন্নতে ওয়াল জামায়াত। 
মানববন্ধন শেষ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মারকলিপি দেয়ার উদ্দেশ্যে বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়ার সময় সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা লিংক রোডে বসে পড়েন। এসময় তারা সড়কে অবস্থান করেই। মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবী জানান। ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধের কারণে অনেক যাত্রীরাই ভোগান্তিতে পড়েন। এছাড়াও চাষাড়া মোড়ে পুলিশ তাদের বাধা তারা বাধা তোয়াক্কা না করেই জেলা প্রশাসকের কার্যালয়ে এগিয়ে যান।


এসময় বক্তারা বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আইডি কিছুদিন আগে হ্যাক হয়েছিল। হ্যাক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যাকাররা আল্লামা শফীকে নিয়ে কটুক্তিমূলক কিছু কথা পোস্ট করে। তিনি তার আইডিটি উদ্ধার করার পর তিনি সে পোষ্টগুলো ডিলেট করে দিয়েছিলেন। এরপর তিনি তার আইডি হ্যাক হওয়ার বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে তাকে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। আলাউদ্দিন জিহাদীকে ঠুকনো একটি ঘটনার জন্য গ্রেফতার করা হয়েছে। যদি তাকে ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে আমরা বড় ধরণের আন্দোলনে নামবো। তার মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে রক্ত ঢেলে দেব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL