1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৬ Time View
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ (ছবি সকাল নারায়ানঞ্জ)
মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক মফিজুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন মফিজুল ইসলাম স্মৃতি সংসদ।

মঙ্গলবার  বিকেলে নগরীর চাষাড়া চাঁদমারি মফিজুল ইসলাম আবাসিক এলাকায় নিজ বাসভবন প্রাঙ্গনে এ দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

স্মরণ সভায় সাংসদ একেএম শামীম ওসমান বলেন, প্রয়াত মফিজ চাচা রাজনীতিতে আমাদের একজন প্রিয় মানুষ ছিলেন। তিনি আমাদের দেশের সাধারন মানুষের জন্য রাজনীতি করেছেন। মফিজ চাচা আমাদের তার সন্তানের মত ভালোবাসতেন। তিনি আমাকে আদর করে মাই সন বলে ডাকতেন। তার এত বড় রাজনীতি জীবনে কারো সাথে খারাপ আচরণ বা মুখ কালো করে কথা বলেননি। রাজনীতিতে তিনি প্রয়াত জননেত্রী নাজমা রহমানকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামে আমাদের ঐক্যবদ্ধ করেছেন। তাকে হারিয়ে আমাদের জেলা ও মহানগর আওয়ামীলীগের অপূরণীয় বিশাল ক্ষতি হয়েছে। আমি আশা করি, আপনারা সবাই প্রয়াত আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলামের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেনো তাকে বেহেশত নসিব করেন।

স্মরণ সভা শেষে প্রয়াত জননেতা মফিজুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ইকবাল পারভেজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শিরীন বেগম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, প্রয়াত মফিজুল ইসলামের বড় সন্তান মাহফুজুল ইসলাম রানা, ছোট সন্তান জেলা আওয়ামীলীগের সদস্য রাজন, নাতি মাহির ইসলাম, সোহেল করিম রিপন ও আল মামুন ইমন প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL