1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাসদাইরে ভাসুরের হাতে গৃহবধু নির্যাতনের শিকার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মাসদাইরে ভাসুরের হাতে গৃহবধু নির্যাতনের শিকার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নগরীর পশ্চিম মাসদাইর এলাকায় পারি বারিক কলহের জের ধরে ভাসুর আবদুল হকের হাতে নির্যাতনের শিকার তারই ছোট ভাইয়ের বউ কাকলী আক্তার (৩২)।

এ ঘটনায় এক ভরি স্বর্ণ এবং ৭০ হাজার টাকা ছিন্তায়ের দাবী করে ভাসুরের বিরুদ্ধে নির্যাতিত গৃহবধূ ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে পশ্চিম মাসদাইর এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় গৃহবধু কাকলী আক্তার বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ্য করে ফতুল্লা মডেল থানায় অভিযো দায়ের করেন।

দেওভোগ বাংলা বাজার এলাকার বাসিন্দা মৃত জাফর উদ্দিনের ছেলে আবদুল হক (৫৫) ও তার ছেলে সাব্বিরের (১৭) বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করা হয়।  নির্যাতনের শিকার মৃদুল ঢালীর স্ত্রী কাকলী (৩২) জানান, আমার ভাসুর আবদুল হক জোর করে  আমাদের ৭০ পয়েন্ট জায়গা তার কব্জায় রাখেন। পরবর্তিতে শালিসের মাধ্যমে বসে তিনি তা ফেরৎ দিবে বলে জানান। আমরা তা ফেরৎ চাইলে তিনি তালবাহানা করেন। বৃহস্পতিবার সকালে আবদুল হক ও তার ছেলে সাব্বির এসে আমার গলায় চেপে ধরে শ^াসরোধে হত্যার চেষ্টা করে।

এবং আমার ছেলে হাসানকে কিল ঘুষি ও এলো পাথারি ভাবে লাথি মেরে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। আমাকে এখানে থাকতে দিবেনা বলে অগত্য ভাষায় গালি গালাজ করে। আমারে মেরে ফেলার হুমকি প্রদান করেন। তিনি আরো বলেন, আমার গলার এক ভরি স্বর্ণের চেইন এবং ওয়্যার ড্রপের ডয়ের থেকে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেন। পাশা পাশি ঘড়ের ফ্রিজ, খানাডুলি, সুকেস ভাংচুর করে প্রায় ৮০ হাজার টাকার মালামাল নষ্ট করে। আমি প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।  ফতুল্লা মডেল থানার এস আই হাফিজ বলেন, আমরা অভিযোগ পেয়েছি। গটনাস্থলে গিয়ে তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL