1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাসদাইরে টিনের কাঁচা ঘরে অগ্নিকান্ডের ঘটনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

মাসদাইরে টিনের কাঁচা ঘরে অগ্নিকান্ডের ঘটনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৯০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরের মাসদাইরে কয়েকটি টিনের কাঁচা ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে একটি ঘরের মালামাল পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ হয়েছে আরও কয়েকটি ঘরের আসবাপত্র।
শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে গ্যাসের পাইপের লিকেজ থেকে এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে।
এসময় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। তারা আগুন নেভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সাভির্সের মন্ডল পাড়া ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এদিকে গ্যাসের আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ গ্যাস বিভাগের লোকজন এসে লিকেজের মেরামত কাজ করেছে বলে জানা গেছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, মাসদাইরে টিনের কাঁচা ঘরে গ্যাসের পাইকের লিকেজ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই ভবনের একটি কক্ষের মালামাল পুড়ে গেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL