1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মামুন অর রশিদকে কুপিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মামুন অর রশিদকে কুপিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লা থানাধীন পশ্চিমদেওভোগ পানির ট্যাংকি এলাকায় মো: মামুন অর রশীদকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মামা শ্বশুর কাদের মাহবুব খান বাবু, কাউসার ইকবাল খান মাসুম ও খালু শ্বশুর ফারুক মোল্লাগংরা।


সোমবার (০৯ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আহত মামুনের স্ত্রী খায়রুন নাহার স্নিন্ধ বাদী হয়ে ফতুল্লা মডেল একটি অভিযোগ দায়ের করেছে।


খায়রুন নাহার স্নিন্ধ সাংবাদিকদের বলেন, বাড়ী করার জন্য ৪ শতাংশ জমি তার মা তাকে দান করেন।

অর্থনৈতিক জটিলতার কারনে সেখানে তাৎক্ষনিক বাড়ী নির্মান করা সম্ভব হয়নি। চলতি বছরে ওই জমিতে নির্মান কাজ করতে গেলে বিবাদীরা খায়রুন নাহার স্নিন্ধ’র কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন এবং টাকা না দিলে বাড়ী নির্মান করতে দিবেনা বলে হুমকি দেন। পরে এ বিষয়ে গত ১৫ অক্টোবর ফতুল্লা থানায় একটি জিডিও দায়ের করেন খায়রুন নাহার স্নিন্ধ। যার নং ৮৯১।


তিনি আরও জানান, সোমবার ওই জমি পরিদর্শনে গেলে পুনরায় তারা চাঁদা দাবী করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে খায়রুন নাহার স্নিন্ধর মামা কাদের মাহবুব খান বাবু চাপাতি দিয়ে তার স্বামী মামুনকে এলোপাথারিভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় তার আরেক মামা কাউসার ইকবাল খান মাসুম তাকে মারধরসহ শীলতাহানি করার চেষ্টা করে এবং আমার গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

পরবর্তিতে লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আত্মীয়স্বজনদের সহযোগীতায় আমার স্বামীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে আমার স্বামীর মাথায় ১৬টি সেলাই করে সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL