1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মরহুম আ. বারেক সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট‘র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

মরহুম আ. বারেক সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট‘র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১২৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বন্দরে মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত মরহুম আ. বারেক সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট‘র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বন্ধু মহল দল চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে ।


শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের স্বল্পেরচক কবরস্থান রোড সংলঘ্ন বালুর মাঠে এই আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।


প্রধান অতিথি হিসেবে দুলাল প্রধান বলেন, সামাজিক অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলায় শরীর ও মন দুটোই ভাল থাকে।

মহান বিজয় দিবস উপলক্ষে আমার পিতা সাবেক কমিশনার মরহুম আব্দুল বারেক সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় আমি আয়োজকদের সাধুবাদ জানাই। সত্যিকার অর্থেই ওনি একজন ক্রীড়াপ্রেমী ব্যাক্তি ছিলেন।


বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মো. চান মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এড. শাহ আলী পিন্টু খান, স্থানীয় সমাজ সেবক জসিম উদ্দিন প্রধান, আদর্শ সমাজ কল্যাণ পঞ্চায়েত কমিটির সভাপতি ইয়াকুব হোসেন প্রধান, নারায়নগঞ্জ মহানগর যুবলীগ নেতা জাকির প্রধান, ২২নং ওয়ার্ড আ‘লীগ নেতা এসএ রানা, মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL