1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মনোনয়নপত্র সংগ্রহ করলেন নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির সফল সভাপতি মোহসীন মিয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মনোনয়নপত্র সংগ্রহ করলেন নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির সফল সভাপতি মোহসীন মিয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১১২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোটার (সিয়াম)

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন ( ২০২১- ২০২২ ) সালের নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সফল, তরুন আইনজীবীদের আইডল, বর্তমান সভাপতি এড.মুহাম্মদ মোহসীন মিয়া।


মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে নির্বাচনী মনোনয়ন বোর্ডে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফের কাছ থেকে তারা এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।


জানাগেছে,  এড. মুহাম্মদ মোহসীন মিয়া মনোয়নয়নপত্র সংগ্রহ করে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি ।

গত নির্বাচনে তিনি জেলা আইনজীবী সমিতির সভাপতি পদে বিপুল ভোটে দাপুটের সহিত বিজয়ী হন। তিনি আশা ব্যক্ত করে বলেন, ইনশাল্লাহ দল যদি আমাকে সভাপতি পদে মনোনয়ন দেয় তাহলে আগামী নির্বাচনেও বিপুল ভোটে বিজয়ী হবো।


প্রসঙ্গত, আগামী ২৮ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL