1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভেজাল কয়েল প্রস্তুতকারী কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ভেজাল কয়েল প্রস্তুতকারী কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে শশী এন্ড ঐশী ইন্টারন্যাশনাল নামে একটি ভেজাল কয়েল প্রস্তুতকারী কারখানার মালিককে ১ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।


সোমবার ২৫ই জানুয়ারি দুপুরে সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোড এলাকায় এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান।


তিনি বলেন, কয়েল কারখানাটিতে দশটি ব্র্যান্ডের কয়েল অবৈধ প্রক্রিয়ায় উৎপাদন, প্রক্রিয়াকরণ করা হতো। অনুমোদন না থাকলেও বিএসটিআই এর লোগো ব্যবহার করা হতো কয়েলের প্যাকেটে।

কয়েল উৎপাদনের জন্য রেজিস্টার্ড কোনো ক্যামিস্টকেও কারখানায় পাওয়া যায়নি। এসব অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ও ৪৪ ধারায় শশী এন্ড ঐশী ইন্টারন্যাশনাল নামে ওই কারখানার মালিক আবিদুর রহমানকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।


এছাড়া সদর উপজেলার বিভিন্ন বাজারে তদারকি কার্যক্রম পরিচালনা করা হয়েছে বলেও জানান মো. সেলিমুজ্জামান।
তিনি আরও বলেন, ‘এই কারখানা অবৈধভাবে কয়েল উৎপাদন না করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তবে আমাদের মনিটরিং থাকবে। একই কার্যক্রম পরবর্তীতেও চললে কারখানা সিলগালা করে দেওয়া হবে।’

ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের এই অভিযানে সহযোগিতা করেছেন বাজার কর্মকর্তা ও জেলা পুলিশের একটি টিম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL