1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভূমীদস্যু মেয়র আইভী ও তার পরিবার কতৃক হিন্দু দেবোত্তর সম্পত্তি দখলের অপচেষ্টা ও হুমকি প্রদানের প্রতিবাদে প্রতীকী অনশন অনুষ্ঠিত। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ভূমীদস্যু মেয়র আইভী ও তার পরিবার কতৃক হিন্দু দেবোত্তর সম্পত্তি দখলের অপচেষ্টা ও হুমকি প্রদানের প্রতিবাদে প্রতীকী অনশন অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ভূমীদস্যু মেয়র আইভী ও তার পরিবার কতৃক হিন্দু দেবোত্তর সম্পত্তি দখলের অপচেষ্টা ও হুমকি প্রদানের প্রতিবাদে প্রতীকী অনশন অনুষ্ঠিত।

বুধবার বিকেল ৩ টায় নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ নারায়নগন্জ জেলা ও মহানগরের আয়োজনে এ কর্মসূচী পালন করে সর্বস্তরের সনাতন ধর্মালম্বী।

জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা’র সভাপতিত্বে প্রতীকী অনশনে সংহতি প্রকাশ করেন এফবিসিসিআইর পরিচালক প্রবির কুমার সাহা,সরোজ কুমার সাহা,নারায়ণগঞ্জ জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি কাজল হায়দার খাঁন কাজল, ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, ইয়ার্ন মার্চেন্ট এসোশিয়েশন  এর সভাপতি লিটন পাল।

সনাতনধর্মালম্বী দের দাবির পক্ষে বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড,খোকন সাহা,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি চন্দন শীল, মহানগর,জাতীয় পার্টির আহবায়ক মোঃ সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ এ্যাড,মহোসিন মিয়া, সাধারন সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, সেচ্ছাসেবক লীগের মহানগরের সভাপতি জুয়েল হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি শেখ সাফায়ত আলম সানী।

উপস্হিত ছিলেন হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদিপ কুমার দাশ,  মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, রিপন ভাওয়াল,কৃষ্ণ আচায্য, ভোজন দাশ নারায়নগন্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL