1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভূমিদস্যু আমিন গং এর বিচার চেয়ে সংবাদ সম্মেলন করলেন- রফিক। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ভূমিদস্যু আমিন গং এর বিচার চেয়ে সংবাদ সম্মেলন করলেন- রফিক।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮১ Time View
ভূমিদস্যু আমিন গং এর বিচার চেয়ে সংবাদ সম্মেলন করলেন- রফিক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভূমিদস্যু আমিন গং এর বিচার চেয়ে সংবাদ সম্মেলন করলেন- রফিক। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সন্ত্রাস ভূমিদ্যসু চাদাবাজ আমিন উদ্দিন বাহিনির অপকর্মের প্রতিবাদ ও ন্যায় বিচার পাওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছ ভুক্তভোগিরা। 

বৃহস্পতিবার সকাল ১১ টায়  নারায়নগন্জ প্রেসক্লাবে এমন দাবী করে সংবাদ সম্মেলনের আয়োজন করে সন্ত্রসীদের দ্বারা হামলায় আহত ভুক্তভোগিরা।

এ সময় হামলায় আহত ও ভুক্তভোগিদের পক্ষে লিখিত বক্তব্যে মোঃ আঃ রফিক মিয়া সাদিপুর উইনিয়নের ভারগাও কাজিপাড়া বাসি দির্ঘদিন যাবদ কুখ্যাত সন্ত্রাসি ও ভূমিদ্যসু আমিন উদ্দিন গং দ্বারা ক্ষতিগ্রস্হ হচ্ছি এমন তথ্য  গনমাধ্যম কে জানান।

আরও জানায় পূর্ব সত্রুতার জের ধরে এবং  ভূমিদস্যুতায় সহোযগিতা না করায় আমার মেয়ের কাবিন নামা তার নিকট অবৈধ ভূয়া কাবিন নামা করার কারনে, এবং বিভিন্ন লোকের জমি জোড় করিয়া দখল করার সময় আমার ছেলেদের ডাকে। তাদের ডাকে সারা না দেওয়ায় আমাদের নানা ভাবে ভয়ভিতি হুমকি দিতে থাকে এ কারনে ১১/০২/২০২০ দুপুরে পরিকল্পিত ভাবে আমিন গং রাম দা,চাপাতি, ছেনদা,কুরাল, লোহার রড, দেশিয় অস্ত্রে সস্ত্রে সর্জিত হয়ে হামলা চালিয়ে রক্তাত্ব ও কুপিয়ে জখম করে হাতপায়ের রগ কেটে দেয় এবং আমাদের হুমকি দিয়ে বলে এ ঘটনার বিষয় সাক্ষি দিলে এ পরনিতি ভোগ করতে হবে।

ঐ ঘটনায়  আমি, ইসমাইল, সাইফুল,আব্দুল্লাহ কে গুরুতর আহত করে। এদের মধ্যে সাইফুলের অবস্হা আসংকাগ্রস্হ হোওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরন করে, পরে তাকে সেখান থেকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে মৃত্যু শয্যায় দিনপাত করিতেছে অর্থের অভাবে সঠিক চিকিৎসা সেবা দিতে পারছিনা বর্তামানে সে পিজি হাসপাতালে আছে চিকিৎসাধীন অবস্থায়। আমরাও সঠিক ভাবে চিকিৎসা করতে পারছি না।

এ অবস্হায় আমরা এখন অসহায় ভাবে দিন যাপন করছি। সর্বশেষে প্রসাশনের হস্তক্ষেপ এবং আপনানাদের সহোযগিতা চাচ্ছি। আপনাদের কলমের লিখনিতে আমরা যেনো ন্যায় বিচার থেকে বঞ্চিত না হই তাই আপনাদের কাছে সহোযগিতা কামনা করছি। এ সময় সংবাদ সম্মেলন উপস্হিত ছিলেন,হামলায় আহত মোঃ আব্দুল্লাহ, মোঃ ইসমাইল, মতিউর রহমান, মো, দেলোয়ার হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL